বলিউড নিয়ে আবার মুখ খুললেন বিদ্যা বালান

print news

ইত্তেহাদ নিউজ ডেস্কডার্টি পিকচারখ্যাত বলিউড তারকা বিদ্যা বালান অভিনীত ‘দো অওর দো পেয়ার’ মুক্তি পেতে যাচ্ছে ১৮ এপ্রিল। শীর্ষ গুহঠাকুরতা পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় বিদ্যা। সম্প্রতি সিনেমাটির প্রচারে এসে ক্যারিয়ারের বেশ কিছু অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করেছেন বিদ্যা। অভিনেত্রী জানিয়েছেন নারীপ্রধান চরিত্রের সিনেমা করতে গিয়ে ইন্ডাস্ট্রিতে তিনি কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন। অভিনেত্রী এও জানিয়েছেন, বলিউডে এমন অনেক পুরুষ অভিনেতা আছেন যারা নারীপ্রধান সিনেমায় অভিনয় করতে চান না।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিদ্যা বালান ইন্ডাস্ট্রি সম্পর্কে তার মত ভাগ করে নেন। এদিন তিনি জানান, ইন্ডাস্ট্রি এগোলেও নারীপ্রধান চরিত্রের সিনেমায় অভিনয় করতে আজও অস্বস্তিবোধ করেন পুরুষরা। অনেকেই চান না নারীরা স্পটলাইট পান। তবে অভিনেত্রীর দাবি, এতে অভিনেতাদেরই লোকসান হয়। কারণ তারা নারীকেন্দ্রিক এসব দারুণ ও অভিনব ছবিগুলোর অংশ হতে পারেন না।

এর পাশাপাশি আবারও নেপোটিজম বা স্বজনপ্রীতি নিয়ে মুখ খোলেন এই অভিনেত্রী। তিনি বলেন, নেপোটিজম থাক বা না থাক, আমি তো আছি এখানে। ইন্ডাস্ট্রি কারও বাবার নয়, তেমন হলে তো সব বাবার ছেলেমেয়েই সফল হয়ে যেত। সাক্ষাৎকারে বলিউড নায়কদের নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেন বিদ্যা। অভিনেত্রী বলেন, আমার তো মনে হয় না তারা (নায়করা) বিদ্যা বালানের সিনেমা বা কোনো নারীপ্রধান সিনেমায় অভিনয় করতে চাইবেন। সত্যি কথা বলতে কি এটা তাদের ক্ষতি। কারণ তাদের থেকে আমাদের সিনেমা বেশি ভালো হয়। তারা তো সব ফর্মুলানির্ভর সিনেমা করছেন।

তিনি বলেন, নারীদের সিনেমা অনেক বেশি এক্সাইটিং হয়। মানুষজন প্রশংসা করেন; কিন্তু পুরুষ অভিনেতারা নারীকেন্দ্রিক সিনেমা নিয়ে অস্বস্তিতে থাকেন। আমার মনে হয় না তারা চাইবেন যে কেউ তাদের জায়গাটা নিয়ে নিক। কিন্তু এতে আমার খারাপ লাগে না।

প্রসঙ্গত, ক্যারিয়ারে বিদ্যা বালান বরাবরই নারীপ্রধান চরিত্রের সিনেমা করে এসেছেন। ‘সে নো ওয়ান কিলড জেসিকা’ হোক বা ‘দ্য ডার্টি পিকচার’, ‘কাহানি’, বা অন্য ছবি। আর এসব সিনেমায় তিনি বাজিমাত করেছেন।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

Leave a Reply

Your email address will not be published.

Banner