পরিণীতির কাছে তার স্বামী শিশুর মতো

print news

ইত্তেহাদ নিউজ ডেস্কগত বছর উদয়পুরে বিয়ে সারেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। আপ নেতা রাঘবের সঙ্গে বলিউড অভিনেত্রী পরিণীতির দেখা হয় পাঞ্জাবে। সেখানে আপ পার্টির তরফে ভোট প্রচারের দায়িত্বে ছিলেন রাঘব। অন্যদিকে ইমতিয়াজ় আলির ছবি ‘চমকিলা’র শুটিং করতে যান নায়িকা। ছবির সেটে দেখা। সেখান থেকে আলাপ গড়ায় প্রেমে।

শেষমেশ বলি নায়িকা পরিণীতির মন জয় করেন রাজনীতিবিদ রাঘব। সদ্য মুক্তি পেয়েছে ‘চমকিলা’ ছবিটি। অমর সিংহ চমকিলার স্ত্রী অমরজোতের চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়োচ্ছেন অভিনেত্রী। তবে রাঘবকে বিয়ে করার পর থেকেই গুঞ্জন, পরিণীতি নাকি রাজনীতিতে পা দিতে চলেছেন। তবে পরিণীতির কথায়, স্বামীর জন্য তার জীবনটা স্বাভাবিক হয়েছে।

বিয়ের অব্যবহিত পরেই এক অনুষ্ঠানে এমনই এক প্রশ্ন রাখা হয় পরিণীতির সামনে। জবাবে নায়িকা বলেন, ‘আপনাদের সবাইকে আমাদের এই সফল বিয়ের একটা গোপন সত্যি জানাতে চাই। আমার স্বামী যেমন বলিউডের কিছুই জানেন না, আমিও তেমনই রাজনীতির ব্যাপারে কিছুই জানি না। তাই আমার মনে হয় না, আপনারা আমায় কখনো রাজনীতিতে যোগ দিতে দেখবেন। তবে আমি মাঝেমধ্যে ভাবি— রাঘব একটা শিশুর মতো। সাংসদ হিসাবে কীভাবে এই গুরুদায়িত্ব সামলাচ্ছে! আসলে এখন ওর জন্যই আমাকে রাজনীতির খোঁজখবর রাখতে হয়। তবে আমি কখনই চাইনি, আমার জীবনসঙ্গী সিনেমা জগতের লোক হোক। ও যেহেতু সিনেমা নিয়ে বিশেষ কিছু জানে না, তাই আমাদের মধ্যে জীবন নিয়েই কথা হয় বেশিরভাগ সময়।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

Leave a Reply

Your email address will not be published.

Banner