image 799238 1714218246

টিকটক তারকাকে গুলি করে হত্যা

print news

ইত্তেহাদ নিউজ ডেস্ক : ইরাকে মোটর সাইকেলে চড়ে আসা এক বন্দুকধারী শুক্রবার এক নারী টিকটক তারকাকে গুলি করে হত্যা করেছে। ওই নারী টিকটক তারকার নাম ওম ফাদাহ। খবর দ্য গার্ডিয়ানেরইরাকের সামজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ প্রভাবশালী এবং সুপরিচিত ছিলেন। বাগদাদে তার বাড়ির বাইরে তাকে গুলি করে হত্যা করা হয়।নাম প্রকাশে অনিচ্ছুক এক নিরাপত্তা কর্মকর্তা জানান, অজ্ঞাতনামা এক হামলাকারী জায়উনা জেলায় ওম ফাহাদকে গুলি করে।অন্য এক নিরাপত্তা সূত্র জানিয়েছে, ওই হামলাকারী খাবার ডেলিভারি দেওয়ার ভান করে তার কাছে পৌঁছে গুলি চালায়।ওম ফাহাদ আঁটসাঁট পোশাক পরে ইরাকি সঙ্গীতে তার নাচের টিকটক ভিডিওগুলোর জন্য পরিচিত এবং জনপ্রিয় হয়ে উঠেছিলেন।২০২৩ সালের ফেব্রুয়ারিতে একটি আদালত শালীনতা এবং জনসাধারণের নৈতিকতাকে ক্ষুণ্ন করে এমন অশালীন বক্তৃতা সম্বলিত ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে শেয়ার করার জন্য তাকে ছয় মাসের কারাদণ্ড দেয়।

প্রসঙ্গত, ইরাকের জনসাধারণের নৈতিকতা এবং ঐতিহ্য লঙ্ঘন করে এমন বিষয়বস্তু সম্বলিত কন্টেন্ট সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে ফেলার জন্য গত বছর দেশটির সরকার অভিযান শুরু করে।টিকটক, ইউটিউব এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলোতে পোস্টকৃত আক্রমণাত্মক বিভিন্ন ক্লিপ চিহ্নিত করে তা সরিয়ে ফেলার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় একটি কমিটিও গঠন করে তখন।

কর্তৃপক্ষ জানায়, এর পর থেকে বেশ কয়েকজন প্রভাবশালীকে গ্রেফতার করা হয়। এর আগে ২০১৮ সালে বন্দুকধারীরা বাগদাদে প্রভাবশালী মডেল তারকা ফারেসকে গুলি করে হত্যা করে।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

সংবাদটি শেয়ার করুন....

Check Also

1715842415.Fallen 5 faces 640x400 1

পাঁচ ইসরায়েলি সৈন্য নিহত

ইত্তেহাদ নিউজ ডেস্ক :  গাজার জাবালিয়ায় নিজেদের গোলতেই নিহত হয়েছেন পাঁচ ইসরায়েলি সৈন্য। নিহত সৈন্যরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *