image 799570 1714279063

কম্বোডিয়ায় ঘাঁটিতে বিস্ফোরণ, ২০ সেনা নিহত

print news

ইত্তেহাদ নিউজ,ডেস্ক :কম্বোডিয়ার একটি সেনাঘাঁটিতে বিস্ফোরণে অন্তত ২০ সেনা নিহত হয়েছেন। দেশটির পশ্চিমাঞ্চলের একটি ঘাঁটিতে গোলাবারুদে বিস্ফোরণের ঘটনা থেকে সেনা সদস্যরা প্রাণ হারান। দেশটির প্রধানমন্ত্রী হুন মানেট এ তথ্য নিশ্চিত করেছেন।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ খবর দিয়েছে।এতে বলা হয়েছে, কামপং স্পিউ প্রদেশের একটি সামরিক ঘাঁটিতে স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন সেনা সদস্য আহতও হয়েছেন। এক ফেসবুক পোস্টে এ তথ্য জানান প্রধানমন্ত্রী হুন মানেট। যদিও তিনি বিস্তারিত জানাননি।হুন মানেট বলেন, কামপং স্পিউ প্রদেশের সামরিক ঘাঁটিতে বিস্ফোরণের খবরে তিনি গভীরভাবে শোকাহত। কী কারণে ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। এ বিষয়ে প্রধানমন্ত্রী হুন মানেটের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি।

প্রধানমন্ত্রী হতাহত সৈন্যদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে, সরকার তাদের অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য অর্থ সহায়তা দেবে এবং হতাহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া হবে।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

সংবাদটি শেয়ার করুন....

Check Also

1715842415.Fallen 5 faces 640x400 1

পাঁচ ইসরায়েলি সৈন্য নিহত

ইত্তেহাদ নিউজ ডেস্ক :  গাজার জাবালিয়ায় নিজেদের গোলতেই নিহত হয়েছেন পাঁচ ইসরায়েলি সৈন্য। নিহত সৈন্যরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *