বাকেরগঞ্জে মুতিউর রহমান বাদশার রয়েছে ব্যাপক পরিচিতি,রয়েছে নিজস্ব ভোট ব্যাংক

print news

বরিশাল অফিসবাকেরগঞ্জের ১৪ টি ইউনিয়ন চেয়ারম্যানের ১৩ জন ঐক্যবদ্ধ হয়ে নেমেছে মুতিউর রহমান বাদশা কে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী করতে। বিশ্বাস মতিউর রহমান বাদশাকেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থীদের মধ্যে শুধুমাত্র একজন বিশ্বাস মতিউর রহমান বাদশা যিনি কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তিনিই বাকেরগঞ্জে জনসমাবেশ ও সাংবাদিক সম্মেলন করে স্লোগান দিয়েছিলেন ‘বাকেরগঞ্জে নৌকা চাই’ আর সেই স্লোগানে ব্যাপক সাড়া দিয়েছেন সাধারণ ভোটাররা। সাধারণ ভোটাররা দেশব্যাপী আওয়ামী লীগের উন্নয়ন দেখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে অবহেলিত বাকেরগঞ্জকে উন্নয়নের মহাসাগরে রুপান্তরিত করতে নির্বাচিত করেছেন নৌকার প্রার্থী অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিককে ।
এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জে নৌকার বিজয়ে ব্যাপক ভূমিকা রেখেছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা।তার গঠনমূলক বক্তব্যে ভোটারদের মনে তৈরি হয়েছে আশার আলো। তিনি ভোটারদের বুঝাতে সক্ষম হয়েছেন বাকেরগঞ্জে পরিবর্তন দরকার।
বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। আগামী ৮ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদের নির্বাচন। প্রার্থীরা প্রতীক নিয়ে ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। এরই মধ্যে নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের নিয়ে ভোটারদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।
উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় ভোটের রাজনীতিতে প্রার্থীদের ব্যক্তি ইমেজের গুরুত্ব দিচ্ছেন ভোটাররা। ভোটারদের কাছে টানতে উপজেলা জুড়েই চলছে গণসংযোগ, সভা সমাবেশ। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও এর রেশ পড়েছে।
দীর্ঘদিন ধরে বিশ্বাস মতিউর রহমান বাদশা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত রয়েছেন। তিনি বর্তমানে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। জাতীয় রাজনীতি ও স্থানীয় রাজনীতির পাশাপাশি এলাকার আর্থসামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও ধর্মীয় উন্নয়ন কর্মকান্ডে অবদান রেখে আসছেন দীর্ঘদিন থেকে। বর্তমান এমপির একান্ত প্রিয়জন হিসেবে বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালনের সুবাদে উপজেলাজুড়ে মতিউর রহমান বাদশার রয়েছে ব্যাপক পরিচিতি। জনসম্পৃক্ততা ও স্বচ্ছ ব্যক্তি ইমেজের কারণে এলাকায় তার নিজস্ব ভোট ব্যাংকও রয়েছে। আর এ কারণে এখন ১৪ টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ইউপি সদস্যরা বিশ্বাস মতিউর রহমান বাদশাকে নির্বাচিত করতে আনারস মার্কার প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে রয়েছে।
বিশ্বাস মতিউর রহমান বাদশা বলেন, দীর্ঘদিন ক্ষমতার কাছাকাছি থেকেও আমি তার অপব্যবহার যেমন করিনি তেমনি রাজনীতিকে সম্পদ অর্জনের সিঁড়ি হিসাবেও বিবেচনা করিনি। আমার কাজের জন্য যাতে আমার পরিবার পরিজন, বন্ধু-বান্ধব তথা এলাকাবাসীর মুখে চুনকালি না পড়ে সেজন্য আমি সর্বদা সচেতন ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। আমার প্রতি জনগণের আস্থা যেনো আমৃত্যু ধরে রাখতে পারি সেজন্য সবার দোয়া ও আশীর্বাদ চাই। আমি বিশ্বাস করি মানুষের আস্থা অর্জন করার চেয়ে মহৎ কোন কাজ একজন রাজনৈতিক কর্মীর আর হতে পারেনা।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

সংবাদটি শেয়ার করুন....

Check Also

1715852334.rijvi

নির্বাচন জনগণের সঙ্গে প্রতারণা: রিজভী

ইত্তেহাদ নিউজ,ঢাকা : বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, উপজেলা নির্বাচন সম্পূর্ণ ভুয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *