image 459393 1714449583

ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা

print news

ইত্তেহাদ নিউজ ডেস্কভারতে মুসলিমদের ওপর নির্যাতন নতুন কোনো ঘটনা নয়। একের পর এক এমন ঘটনা ঘটছে। তবে এসব ঘটনার কোনো সুস্থ্য তদন্ত কিংবা বিচার না হওয়ার দিন দিন এর প্রবণতা বাড়ছে। এবার ভারতের রাজস্থানে দিনের বেলায় প্রকাশ্যে এক মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

জানা যায়, ভারতের রাজস্থানে মসজিদের ভেতরে এক ইমামকে পিটিয়ে হত্যা করেছে মুখোশ পরিহিত তিন দুর্বৃত্ত। রাজস্থানের আজমিরে শনিবার এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি।

ভারতের রাজস্থানের আজমিরের রামগঞ্জের কাঞ্চননগরে অবস্থিত ওই মসজিদের ভেতরে ছয় শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন উত্তরপ্রদেশের রামপুরা এলাকার বাসিন্দা মোহাম্মদ মাহির (৩০) নামের ওই ইমাম।এ সময় হামলা করে দুর্বৃত্তরা এবং বেধড়ক লাঠিপেটা শুরু করে। মারধরের সময় ইমামের সন্তানরা চিৎকার করলে তাদেরও মেরে ফেলার হুমকি দেয় দুর্বৃত্তরা। তারা মাহিরকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে তার মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।হামলাকারীরা চলে যাওয়ার পর ইমামের শিশু সন্তানরা মসজিদের বাইরে এসে প্রতিবেশীদের বিষয়টি জানায়।এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। পুলিশ বলেছে, হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা হচ্ছে।হত্যার ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

সংবাদটি শেয়ার করুন....

Check Also

1715842415.Fallen 5 faces 640x400 1

পাঁচ ইসরায়েলি সৈন্য নিহত

ইত্তেহাদ নিউজ ডেস্ক :  গাজার জাবালিয়ায় নিজেদের গোলতেই নিহত হয়েছেন পাঁচ ইসরায়েলি সৈন্য। নিহত সৈন্যরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *