6fcc5c3c 0bff 4f22 b91a 380f87a102f2

রাজাপুর উপজেলা পরিষদ নির্বাচন:সরে দাঁড়ালেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুল আলম

print news

ইত্তেহাদ নিউজ,রাজাপুর : ঝালকাঠির রাজাপুর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত উপদেষ্টা ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুল আলম ।বুধবার দুপুরে তিনি এক প্রেসবিজ্ঞপ্তিতে নির্বাচন থেকে সরে দাড়ানোর কথা জানান।নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ এর অন্যতম নীতি নির্ধারক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক মন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও ঝালকাঠি- ২ সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের পরামর্শ ও সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে আসন্ন রাজাপুর উপজেলা পরিষদের নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।
এরই সাথে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের নির্দেশে জেলা আওয়ামীলীগের সন্মানিত উপদেষ্টার দায়িত্ব গ্রহন করেছি।ঝালকাঠি জেলা আওয়ামী লীগেকে সুসংহত এবং সুসংগঠিত করতে আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমাকে সর্বাত্নক সহোযোগিতা করার জন্য রাজাপুরের জনগণ আমার পাশে থাকবে।
আসন্ন উপজেলা নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুল আলম এর সমর্থনে দায়িত্বপালনে সকল সমর্থক, উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,শিক্ষক সমাজ,ইমাম ও আলেম সমাজ, সুশীল সমাজ এবং সকল আত্নীয় ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। রাজাপুর উপজেলা নির্বাচনে ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এখানে যারাই প্রার্থী থাকে না কেন, ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানান।
উল্লেখ্যে যে,খন্দকার শফিকুল আলম বতর্মানে জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডরের দায়িত্ব পালন করে আসছেন।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

সংবাদটি শেয়ার করুন....

Check Also

1715851505.sagar runi

সাগর-রুনি হত্যা : ১২ বছরে ১০৮ বার সময় : পেছাল তদন্ত প্রতিবেদন

ইত্তেহাদ নিউজ,ঢাকা : সাংবাদিক দম্পতি সাগর সারওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *