Breaking News
imagsss

বরগুনায় দুই সাংবাদিকসহ পাঁচ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

print news

ইত্তেহাদ নিউজ,বরগুনা: বরগুনার পাথরঘাটা উপজেলায় দুই সাংবাদিকসহ পাঁচ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ‘দেশ দর্পণ’ নামের একটি নিউজ পোর্টালের ভিডিও প্রকাশের অভিযোগে বরগুনার আদালতে এই মামলা করা হয়েছে।

পাথরঘাটা সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শহিদুর রহমান সোমবার বরিশাল সাইবার ট্রাইব্যুনালে মামলাটি করেন। মামলার আইনজীবী ও বরিশাল জেলা আইনজীবী সমিতির সদস্য সায়েম-উল-আলম সাইবার আদালতে মামলাটি গ্রহণের বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেন।

মামলার আসামিরা হলেন দৈনিক আলোকিত প্রতিদিনের প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল দেশ দর্পণের সাংবাদিক মো. জিয়াউল ইসলাম, আরটিভির প্রতিনিধি তাওহীদুল ইসলাম শুভ, হাড়িটানা গ্রামের বাসিন্দা হানিফা, পাথরঘাটা পৌরসভা এলাকার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুজন খান ও তার স্ত্রী ফাহিমা বেগম।

মামলার আর্জি ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৭ ফেব্রুয়ারি অনলাইন নিউজ পোর্টাল ‘দেশ দর্পণে’ ‘সূর্যমুখী খেতেই চাচা ভাতিজার ধমকা–ধমকি’ শিরোনামে একটি ভিডিও প্রকাশ করেন সাংবাদিক জিয়াউল ইসলাম। গরুতে ফসল নষ্টের বিষয়ে দুই পক্ষের বিরোধ নিয়ে প্রতিবেদনটি করা হয়।

ওই প্রতিবেদনের মাধ্যমে বাদীর সম্মানহানি ও বাদীর কাছে চাঁদা দাবির অভিযোগ করা হয়েছে। আরটিভি পাথরঘাটার প্রতিনিধি তাওহীদুল ইসলাম শুভ বলেন, ঘটনার দিন আমি এলাকাই ছিলাম না, আমি আজকে শুনতে পেলাম আমার নামে মামলা হয়েছে। তিনি আরও বলেন, মামলার বাদী শহিদুর রহমান আমার ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। গেল নির্বাচনকে কেন্দ্র করে আমাকে এই মামলায় আসামি করা হয়েছে।

মামলার বাদী ও ইউপি সদস্য শহিদুর রহমানের মুঠোফোনে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

* সর্বশেষ  গুরুত্বপূর্ণ  সব  সংবাদ, ছবি ,অনুসন্ধানী প্রতিবেদন লেখা পেতে আমাদের  ফেসবুক পেইজে  লাইক  দিয়ে  অ্যাকটিভ  থাকুন।  ভিজিট করুন : http://www.etihad.news

* অনলাইন  নিউজ পোর্টাল  ইত্তেহাদ নিউজে  লিখতে  পারেন  আপনিও। লেখার বিষয়  ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন  [email protected] ঠিকানায়

সংবাদটি শেয়ার করুন....

Check Also

da2d8d74942b83e9231f9d4588695c46 6644ecd450365

একাদশে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই

ইত্তেহাদ নিউজ,ঢাকা : একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে ২৬ মে। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *