Breaking News
bdbc 6

নারীকে বিবস্ত্র করে ছবি তোলা কথিত যুব মহিলা লীগ নেত্রী আটক

print news

সাভারে নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ছাদ থেকে ফেলে হত্যা চেষ্টার অভিযোগে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দেওয়া মেহনাজ মিশুকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে সাভার উপজেলার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে সকালে ভুক্তভোগী নারীর মা বাদি হয়ে মেহনাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

থানা পুলিশ জানায়, ভুক্তভোগী নারীর মা বাদি হয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে মেহনাজ মিশুকে আটক করা হয়। তার বিরুদ্ধে এক নারীকে বিবস্ত্র করে ছবি সংরক্ষণ, অনৈতিক কাজে বাধ্য করাসহ নেশা দ্রব্য খাইয়ে পাঁচতলার ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ রয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে নানা অপকর্ম করে আসছিলেন মেহনাজ মিশু। তার বিরুদ্ধে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ ওই নারীকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে ৫ তলা ভবনের ছাদ থেকে ফেলে দেয়ার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানতে চাইলে যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার বলেন, মেহনাজ মিশু যুব মহিলা লীগের কেউ নয়। তিনি আমার স্বাক্ষর নকল করে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিতেন। তার বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

সাভার মডেল থানার পরিদর্শক (অপরেশন) নয়ন কারকুন বলেন, আটক মেহনাজ মিশুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ও হত্যা চেষ্টার মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন....

Check Also

1715852334.rijvi

নির্বাচন জনগণের সঙ্গে প্রতারণা: রিজভী

ইত্তেহাদ নিউজ,ঢাকা : বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, উপজেলা নির্বাচন সম্পূর্ণ ভুয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *